যেকোনো প্রোডাক্ট ক্রয়ের পর প্রোডাক্ট পরিবর্তন / এক্সচেঞ্জ / রিফান্ডের জন্য নিম্নলিখিত শর্তাবলী প্রযোজ্য হবেঃ
যে সব কারনে আপনি প্রোডাক্ট রিটার্ন করতে পারবেন-
- ১. অর্ডার করা প্রোডাক্টের পরিবর্তে অন্য প্রোডাক্ট পেলে, ভুল প্রোডাক্ট পেলে , সাইজ যেটা অর্ডার করছেন সেটা না পেলে।
- ২. ডেলিভার্ড প্রোডাক্টে কোন প্রকার খুঁত থাকলে ( ছেড়া, ফাটা বা কোন দাগ)।
যে সকল কারণে প্রোডাক্ট রিটার্ন/পরিবর্তন প্রযোজ্য হবেনা-
১. প্রোডাক্টের ভুল ব্যবহারের কারণে প্রোডাক্টের কোন প্রকার ক্ষতিগ্রস্থ হলে।
- ২. প্রোডাক্টের কোন প্রকার অস্বাভাবিক ব্যবহারের ফলে কোন প্রকার ক্ষতি সম্পন্ন হলে।
- ৩. প্রোডাক্টে কোন প্রকার কাস্টোমাইজেশন করলে।
- ৪. কোন প্রকার ডিস্কাউন্ট বা প্রমোশনাল প্রোডাক্টের ক্ষেত্রে রিটার্ন/এক্সচেঞ্জ পলিসি গ্রহণযোগ্য হবেনা।
- ৫. ড্রেস ট্রায়াল করার পর ইনটেক্ট অবস্থায় না থাকলে।
- ৬. প্রোডাক্ট রিটার্নের সময় অরিজিনাল প্যাকেজিং(বক্স সহ) এবং অন্যান্য আইটেম (হ্যান্ড ট্যাগ,সাইজ ট্যাগ) যদি অক্ষত অবস্থায় না থাকে।
- ৭. ডেলিভার্ড প্রোডাক্টের কোন ত্রুটি না থাকা সত্বেও শুধুমাত্র ক্রেতার পছন্দ না হলে।
প্রোডাক্ট এক্সচেঞ্জ এর জন্য যা যা করতে হবে-
প্রোডাক্ট রিপ্লেসমেন্ট/এক্সচেঞ্জ এর জন্য আপনাকে নিন্ম লিখিত তথ্য দিয়ে অভিযোগ করবেনঃ
১. প্রোডাক্ট পার্চেসের প্রমাণাদি (ক্যাশ মেমো, কুরিয়ার রিসিট)
- ২. অর্ডার নম্বর/ ইনভয়েস নম্বর/অর্ডার করার সময় যে মোবাইল নাম্বার দেয়া ছিল।
- ৩. পেমেন্টের তথ্যাবলী, (কিভাবে পন্ন্যের দাম পরিশোধ করেছেন, কত টাকা দিয়েছেন, কত টাকা অগ্রিম পরিশোধ করা ছিল,যে মাধ্যমে টাকা পরিশোধ করেছন।
(যদি বিকাশ অথবা অন্যান্য মোবাইল ব্যাংকিং ব্যাবহার করে থাকেন তাহলে তার তথ্য সেই নাম্বার এর শেষ তিনটি সংখ্যা এবং সময় তারিখ এই তথ্য গুলো দিয়ে সহায়তা করলে আপনার এবং আমাদের কাজ টা দ্রুত সমাধান করা সম্ভব হবে )
কিভাবে অভিযোগ করবেন-
প্রোডাক্টের ব্যপারে যেকোনো অভিযোগের জন্য একজন ক্রেতা প্রোডাক্ট রিসিভ করার ২৪ ঘন্টার মধ্যে নিম্নে প্রদান করা মাধ্যম গুলো ব্যবহার করে আমাদের কাছে কমপ্লেইনটি অথবা আপনার অসুবিধা টি জানাতে পারবেন।
১/ হটলাইন নম্বর ( আমাদের হটলাইন নম্বরসমূহতে কল করে আমাদের কাস্টোমার সার্ভিস প্রতিনিধির সাথে কথা বলে অভিযোগ স্বম্পর্কে জানাতে পারবেন) আমাদের হট লাইন নম্বর সমূহঃ 01788-246452, 01999-586422
- ২/ ই-মেইল (আমাদের অফিসিয়াল ই-মেইল এড্রেসে info@hopelifestyle.com.bd / hopelifestyle90@gmail.com -এ প্রয়োজনীয় তথ্য পূরণ করে পাঠাতে পারবেন)
- ৩/ ফেসবুক পেজ (https://www.facebook.com/hopelifestyle.bd) আমাদের অফিসিয়াল ফেসবুক পেজে ইনবক্স করে আপনার পণ্যের সম্পর্কে অভিযোগ প্রদান করতে পারেন।
কমপ্লেইন সাবমিট করার জন্য নিম্নে বর্ণিত তথ্য গুলো পূরণ করে পাঠাতে হবেঃ
- ১. আপনার নাম / যে নামে পার্সেল রিসিভ হয়েছে
- ২. অর্ডার নাম্বার/ইনভয়েস নাম্বার/অর্ডার করার সময় যে মোবাইল নাম্বারটি ব্যাবহার করেছিলেন।
- ৩. ত্রুটি যুক্ত প্রোডাক্টের ওয়েবসাইট প্রদত্ত ও কালার।
- ৪. অর্ডার এর পরিমান (কতগুল প্রোডাক্ট অর্ডার করেছিলেন।)
- ৫. প্রোডাক্টের মূল্য (যদি ডিসকাউন্ট দেয়া থাকে অবশই উল্লেখ করবেন)
৬. ত্রুটির বিবৃতি (যে সমস্যার কারনে আপনি রিটার্ন/এক্সচেঞ্জ করতে চাচ্ছেন।)